শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

রাজশাহীর নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

রাজশাহীর নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক
রাজশাহীর নগরীতে হেরোইনসহ মাদক কারবারী আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে হেরোইনসহ মামুনুর রশিদ ওরফে মামুন (৪৪) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল সোমবার সন্ধ্যায় নগরী চন্দ্রিমা থানার দাসমারী এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মামুন নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধিন মোহনপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় গ্রেফতারকৃত মাদক কারবারী বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply